অনলাইনে ভাইরাল তামিমার ৪ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিও

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির হোসেন। তার স্ত্রীর নাম তামিমা সুলতানা তাম্মি। তবে রাকিব নামে এক ব্যক্তি নিজেকে তামিমার স্বামী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক শুরু হয়।

এ নিয়ে বুধবার মুখ খুলেছেন নাসির ও তামিমা। রাকিবের সঙ্গে হওয়া ডিভোর্সের কাগজও তামিমা দেখিয়েছেন গণমাধ্যমকে।সংবাদ সম্মেলনে শেষেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির-তামিমা। যে কারণে নাসিরের প্রেমে পড়েন সেটিও তামিমা জানান। তামিমা বলেন, “নাসিরকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকে।

তবে স্ত্রী তামিমা এর বিভিন্ন অজানা তথ্য উঠে এসেছে এবার বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মোটামুটি বেশ কয়েকদিন ধরে বাংলাদেশে টক অফ দা টাউন হিসেবে এই নাসিরের বিয়ে কান্ড নিয়ে আলোচনা-সমালোচনা চলছে সর্বত্রই।

প্রথমবারের মতো বিয়ে করেছেন নাসির হোসেন তবে এটি তার প্রথম বিয়ে হলেও তার নব বিবাহিতা স্ত্রী তামিম আর প্রথম বিয়ে নয় এর আগেও তার একাধিক বিয়ে হয়েছে। স্ত্রী তামিমা তাম্মির সঙ্গে তার আকদ ও গায়ে হলুদের ভিডিও আপলোড করেন নাসির। এরপর ভাইরাল হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের ভিডিওচিত্রও।

এবার ভাইরাল হলো বিয়ে উপলক্ষে তামিমা তাম্মির মেকআপের ভিডিও। আলোচিত নাসির-তামিমা বিয়ের সাজ হয়েছে মনির’স বিউটি লাউঞ্জ এর মেকাপ আর্টিস্ট মনির হাতে।

পরিবারের সদস্যদের নিয়ে অনেকটা নীরবেই প্রিয়তমার সাথে গাঁটছড়া বাঁধলেও ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদসহ অন্য অনুষ্ঠানগুলোতে বসে অতিথিদের মেলা।

সেসব অনুষ্ঠানে সবাইকে মাতিয়ে রেখেছেন নাসির ও তামিমা। রাকিব নামে এক ব্যক্তি তামিমা তাম্মিকে তার স্ত্রী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক এখন তুঙ্গে। তবে নাসির ও তামিমা এখনো এ বিষয়ে মুখ খুলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *